October 15, 2024, 5:27 am

সংবাদ শিরোনাম
সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ

এবারই প্রথম মেগা সিরিয়ালে সানজিদা

এবারই প্রথম মেগা সিরিয়ালে সানজিদা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এবারই প্রথম একটি মেগা সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মডেল-অভিনেত্রী সানজিদা ইফসা। আজ থেকে দ্বীপ্ত টিভিতে প্রচার শুরু হচ্ছে মেগা সিরিয়াল ‘মান-অভিমান’। শনি-বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় ও রাত ৯টায় এটি প্রচার হবে। নাসিমুল হাসানের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন রাজু খান। ইফসাকে এই সিরিয়ালে দেখা যাবে রানু চরিত্রে। এর কাহিনি আবর্তিত হয়েছে মূলত পাঁচ বোনকে ঘিরে। এরমধ্যে বড় হলেন রানু। উচ্ছ্বসিত এই গ্ল্যামারকন্যা বলেন, এমন একটি মেগা সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ভালো লাগছে খুব।

আজ থেকে এটি প্রচার শুরু হচ্ছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে। এই মডেল কন্যার যাত্রা শুরু মোজো আর আরএফএল-এর বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। এরপর বি কে আকাশের ‘ক্যাট হাউজ’ এবং নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘কাগজের ফুল’সহ কয়েকটি নাটকে অভিনয় করেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর